Support Policy Page

Gmarket BD সহায়তা নীতিমালা (Support Policy)

কার্যকর তারিখ: 1/07/2020
সর্বশেষ হালনাগাদ: 30/06/2025

Gmarket BD-তে আমরা গ্রাহক সন্তুষ্টিকে সর্বোচ্চ গুরুত্ব দিই। এই সহায়তা নীতিমালায় আমাদের গ্রাহকদের সহায়তা কীভাবে দেওয়া হয়—তা বিস্তারিতভাবে বর্ণনা করা হয়েছে।


১. সহায়তার মাধ্যমসমূহ

আপনি আমাদের গ্রাহক সহায়তা টিমের সঙ্গে যোগাযোগ করতে পারেন নিচের উপায়ে:

  • ইমেইল: support@gmarket.com.bd

  • ফোন: +8801611517689 (শনিবার–বৃহস্পতিবার, সকাল ১০টা – সন্ধ্যা ৬টা)

  • লাইভ চ্যাট: আমাদের ওয়েবসাইটে নির্ধারিত সময়ের মধ্যে

  • ফেসবুক মেসেঞ্জার: Gmarket BD অফিশিয়াল পেজে ইনবক্স করুন


২. উত্তর প্রদানের সময়সীমা

আমরা চেষ্টা করি দ্রুততম সময়ের মধ্যে গ্রাহকের সমস্যার উত্তর দিতে:

সহায়তার ধরনআনুমানিক সাড়া দেওয়ার সময়
ইমেইল১২–২৪ ঘণ্টার মধ্যে
ফোন/লাইভ চ্যাটতৎক্ষণাৎ (কাজের সময়ের মধ্যে)
ফেসবুক মেসেজ৬–১২ ঘণ্টার মধ্যে
বিঃদ্রঃ উৎসব বা ছুটির সময় সাড়া দিতে কিছুটা সময় বেশি লাগতে পারে।

৩. সহায়তার সময়সূচি
  • কার্যদিবস: শনিবার থেকে বৃহস্পতিবার

  • সময়: সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত

  • বন্ধ: শুক্রবার এবং জাতীয় ছুটির দিনে


৪. অর্ডার সংক্রান্ত সহায়তা

আমাদের টিম আপনাকে সহায়তা করতে প্রস্তুত নিচের বিষয়ে:

  • অর্ডারের অবস্থা এবং ট্র্যাকিং

  • শিপিং ও ডেলিভারি বিষয়ক প্রশ্ন

  • পণ্যের তথ্য ও বৈশিষ্ট্য

  • পেমেন্ট সংক্রান্ত সমস্যা

  • রিটার্ন বা রিফান্ড সংক্রান্ত সহায়তা (আমাদের রিটার্ন নীতিমালা অনুযায়ী)


৫. প্রযুক্তিগত সহায়তা

যদি আপনি কোনো ইলেকট্রনিক বা গ্যাজেট সংক্রান্ত প্রযুক্তিগত সমস্যায় পড়েন, আমরা:

  • প্রাথমিক সমস্যা সমাধানের গাইড দিব

  • প্রয়োজনে আপনাকে ব্র্যান্ড বা ওয়্যারেন্টি প্রোভাইডারের সাথে যুক্ত করব

  • রিটার্ন বা রিপ্লেসমেন্ট প্রসেসে সহায়তা করব


৬. রিটার্ন ও রিফান্ড সহায়তা

আমাদের সহায়তা টিম আপনাকে সহায়তা করবে:

  • আপনার অর্ডার রিটার্নযোগ্য কি না তা যাচাই করতে

  • উপযুক্ত রিটার্ন/রিফান্ড প্রসেস করতে

  • রিটার্ন পদ্ধতি ও কালেকশনের নির্দেশনা দিতে

বিস্তারিত জানতে দেখুন আমাদের রিটার্ন ও রিফান্ড নীতিমালা


৭. মতামত ও অভিযোগ

আপনার মতামত আমাদের কাছে গুরুত্বপূর্ণ এবং অভিযোগ আমরা গুরুত্বের সঙ্গে বিবেচনা করি।

  • মতামত পাঠাতে ইমেইল করুন: info@gmarket.com.bd

  • প্রতিটি অভিযোগ ৪৮ ঘণ্টার মধ্যে পর্যালোচনা করা হয় এবং দ্রুত সমাধান দেওয়া হয়


৮. সহায়তার সীমাবদ্ধতা

দয়া করে মনে রাখবেন:

  • আমরা তৃতীয় পক্ষের পণ্যের সফটওয়্যার বা হার্ডওয়্যার সার্ভিস সরবরাহ করি না

  • gmarket.com.bd-এর বাইরে করা কেনাকাটার জন্য আমরা সহায়তা দিতে পারি না

  • ওয়্যারেন্টি বা সার্ভিস ক্লেইম ব্র্যান্ড বা প্রস্তুতকারকের কাছে রিডাইরেক্ট করা হতে পারে


৯. নীতিমালার হালনাগাদ

আমরা সময় সময় এই সহায়তা নীতিমালায় পরিবর্তন আনতে পারি। সর্বশেষ সংস্করণ আমাদের ওয়েবসাইটে সর্বদা প্রকাশিত থাকবে। সাইট বা সার্ভিস ব্যবহারের মাধ্যমে আপনি পরিবর্তিত নীতিমালার সাথে সম্মত বলে বিবেচিত হবেন।


১০. যোগাযোগ করুন

সহায়তার জন্য আমাদের সাথে যোগাযোগ করুন:

support@gmarket.com.bd
www.gmarket.com.bd

আমরা আছি—দ্রুত, বন্ধুত্বপূর্ণ ও নিরপেক্ষ সহায়তার জন্য।

Global Market BD

All categories
Flash Sale
Todays Deal